Tuesday, August 9, 2011

সাদা, কালো, লালে কনা

Photobucket

ঈদের আগে থেকেই বিভিন্ন টিভি অনুষ্ঠানের শুটিং করতে হয় সংগীতশিল্পী কনাকে। তাই নতুন নতুন পোশাকগুলো পরতে হয়ে। এ কারণেই কনা ঈদের বেশ আগেই পোশাক তৈরি করে নেন। সাধারণত তাঁর বান্ধবীর বুটিক হাউস উইন্ডো থেকেই কেনাকাটা করেন। পছন্দসই পোশাক বানিয়েও নিতে পারেন যেমন, তেমনি ডিজাইনটাও করে নিতে পারেন ইচ্ছেমতো।
এবারের ঈদের দিনে কনা পরবেন সালোয়ার কামিজ। সার্টিন কাপড়ে সাদা-কালোর ডোরাকাটায় তৈরি হবে তাঁর সালোয়ার কামিজ। বললেন, ‘কামিজের বোতামগুলো কিনে বসিয়ে নিয়েছি। বর্ডারে আছে লাল রঙের কাপড়। আর সালোয়ারটি ক্যাপ্রি ধরনের। জুতা কিনেছি ক্যাটস আই থেকে। কালো রঙের হাই হিল। কালো হিলের সঙ্গে লাল ফিতাও থাকছে।’
কনা গলায় কিছু পরেন না। ‘মাথার চুলটা ব্লো করে বসিয়ে দিতে ভালো লাগে আমার। কানে থাকবে হীরার দুল। দুই হাতের দুই আঙুলে জামার সঙ্গে মিলিয়ে দুটি আংটি পরব। একটিতে কালো রঙের পাথর অন্যটিতে লাল রঙের পাথর আছে। শ্রীলঙ্কা থেকে নিয়ে এসেছিলাম পাথর দুটি।’ ঈদের দিন বাইরে গেলে কনার সবকিছুই ম্যাচিং করা থাকে। বাসায় থাকলে সুতির একটা পোশাক হয়তো পরে থাকেন। তবে ঠোঁটে থাকে হালকা লিপস্টিক। এর চেয়ে বেশি সাজুগুজু করা হয় না তাঁর।

No comments:

Post a Comment